Advertisement

Latest Jobs

6/recent/ticker-posts

Life 360 App 2024: লাইভ লোকেশন শেয়ারিং

Advertisement

Advertisement

ফ্যামিলি লোকেটর আপনাকে জানিয়ে দেয় যে আপনার পরিবার নিরাপদ, এমনকি যখন তারা দূরে থাকে! Life360 এর ফ্যামিলি লোকেটর ডিজিটাল জগতে জীবন সহজ করে তোলে, যা আপনাকে গুরুত্বপূর্ণ মানুষের সাথে সংযুক্ত থাকতে সহায়তা করে।

Life360-এর সাথে পরিবারের এবং বন্ধুদের নিরাপত্তা উন্নত করুন, একটি বিশ্বস্ত পরিবার সুরক্ষা লোকেশন-শেয়ারিং অ্যাপ যা বিশ্বব্যাপী ৫০ মিলিয়নেরও বেশি সদস্য নিয়ে গঠিত। আমাদের ব্যাপক অ্যাপটি নিরাপত্তা সহজ করে দেয়, যা রিয়েল-টাইম লোকেশন শেয়ারিং, ক্র্যাশ ডিটেকশন, এসওএস এলার্টস, রোডসাইড অ্যাসিস্ট্যান্স, আইডেন্টিটি থেফট প্রটেকশন এবং আরও অনেক কিছু সরবরাহ করে। আপনার প্রিয়জনদের সাথে অস্বস্তিহীনভাবে সংযুক্ত থাকুন এবং বাড়িতে, রাস্তায় এবং চলতে চলতে মূল্যবান সম্পদ ট্র্যাক করুন।

Life 360 অ্যাপ ২০২৪

  • অ্যাপ নাম: Life 360
  • অ্যাপ ভার্সন: ২৪.৫.০
  • অ্যান্ড্রয়েড প্রয়োজন: ৯ এবং উপরে
  • মোট ডাউনলোডস: ১০০,০০০,০০০+ ডাউনলোডস
  • প্রদানকারী: Life360

Life360 এর সাথে আপনি করতে পারবেন:

• আপনার প্রিয়জনদের, সহকর্মীদের—যারা গুরুত্বপূর্ণ—নিজস্ব "সার্কল" নামে পরিচিত প্রাইভেট গ্রুপ তৈরি করুন এবং ফ্যামিলি লোকেটরে বিনামূল্যে চ্যাট করুন। 

• সার্কল সদস্যদের রিয়েল-টাইম লোকেশন একটি প্রাইভেট ফ্যামিলি ম্যাপে দেখুন যা শুধু আপনার সার্কলের জন্য দৃশ্যমান। 

• সার্কল সদস্যরা কোনো গন্তব্যে পৌঁছালে বা ছেড়ে গেলে রিয়েল-টাইম এলার্ট পান (অপ্রয়োজনীয় "তুমি কোথায়?" মেসেজগুলি দূর করুন)। 

• চুরি বা হারিয়ে যাওয়া ফোনের লোকেশন দেখুন। 

• অনুরূপ অ্যাপের তুলনায় আরও বৈচিত্র্যময় ফিচার এবং সুবিধা উপভোগ করুন। 

• অ্যান্ড্রয়েড ফোন এবং আইফোন উভয়েই কাজ করে।

রিয়েল-টাইম লোকেশন শেয়ারিং

আপনার পুরো পরিবারকে সংযুক্ত এবং সিঙ্কে রাখুন এবং পরিবারের ইভেন্ট এবং দৈনন্দিন জীবন সমন্বয় করার জন্য একাধিক টেক্সট দূর করুন। ফ্যামিলি লোকেটর আপনাকে জানান দেয় যখন আপনার পরিবারের সদস্যরা একটি অবস্থানে চেক ইন করে এবং আপনার ফোনে GPS সেন্সরের সাহায্যে, ফ্যামিলি লোকেটর আপনাকে জানিয়ে দিতে পারে যদি কেউ দেরি করে।

পারিবারিক সন্ধান

Life360 অ্যাপটি সর্বাধুনিক GPS লোকেশন প্রযুক্তি ব্যবহার করে আপনার সার্কলে যোগদান করা এবং তাদের লোকেশন শেয়ার করা ব্যক্তিদের রিয়েল-টাইম অবস্থান রিপোর্ট করে। আপনার ফোনে Life360 ফ্যামিলি লোকেটর অ্যাপটি ইনস্টল করুন এবং আপনার পরিবারকে আমন্ত্রণ জানান। একবার নিবন্ধিত হলে, প্রতিটি সদস্য একটি অনন্য আইকন হিসেবে নেভিগেশনাল ম্যাপে দেখা যাবে, যাতে আপনি জানেন তারা কোথায়। "তুমি কোথায়?" অথবা "তোমার ETA কী?" এর মতো বিরক্তিকর মেসেজ পাঠানোর প্রয়োজন নেই, Life360 ফ্যামিলি লোকেটর এই তথ্য আপনার আঙ্গুলের ম tipসুদে রাখে। এবং জীবনকে সুপার সহজ করতে, আমরা আপনাকে এলার্ট পাঠাই যখন আপনার পরিবার নির্ধারিত অবস্থানে পৌঁছে!

আমাদের অ্যাপটি সঠিকভাবে কাজ করার জন্য, আমাদের কয়েকটি অনুমতির প্রয়োজন। চিন্তা করবেন না – আপনি একটি অ্যাকাউন্ট তৈরি করলে, আমরা আপনাকে এই দ্রুত এবং সহজ প্রক্রিয়া নিয়ে সহায়তা করব।

লোকেশন – Life360 আপনাকে এবং আপনার প্রিয়জনদের একটি শেয়ার করা, প্রাইভেট ম্যাপে লোকেট করে। এই সেটিংটি আমাদেরকে সঠিকভাবে এবং দ্রুত লোকেশন দেখাতে দেয়।

ফোন অনুমতি – Life360 এর একটি ফিচার রয়েছে যাকে বলা হয় ড্রাইভার কেয়ার সাপোর্ট যা একটি বোতাম প্রেসে আপনাকে ফোনের মাধ্যমে লাইভ প্রতিনিধির সাথে সংযুক্ত করে। আমাদের লাইভ প্রতিনিধি জানেন আপনি কে এবং কোথায় আছেন যাতে তারা রোডসাইড পরিস্থিতি যেমন টো, জাম্প এবং লকআউটস-এর সহায়তা করতে পারেন। আমরা যানবাহনের সংঘর্ষের ক্ষেত্রে তাত্ক্ষণিক জরুরি সাড়া প্রদান করি। ফোন অনুমতি আমাদেরকে আপনার ফোন লাইভ প্রতিনিধির সাথে সংযুক্ত করতে এবং আপনি যে তাদের কল করছেন তা নিশ্চিত করতে দেয়।

নেটওয়ার্ক – এটি আপনাকে ইন্টারনেটে সংযুক্ত করে এবং আমাদেরকে আপনার প্রাইভেট ম্যাপে পরিবারের সদস্যদের কাছে এবং থেকে লোকেশন তথ্য পাঠানো এবং গ্রহণ করতে দেয়।

Advertisement

Post a Comment

0 Comments

Advertisement